বর্ষায় চলন্ত গাড়ির চাকা হইতে কাদা বাহিরে ছিটকাইয়া পড়ে কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 09:55 AM 2 Answers
Subscribe

বর্ষায় চলন্ত গাড়ির চাকা হইতে কাদা বাহিরে ছিটকাইয়া পড়ে কেন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 11:50 PM
Flag(0)

বিস্তারিত জানার ইচ্ছে ছিল। তারপরও উত্তর দেওয়ার জন্য ধন্যবাদ @ mtohel ভাই!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 02:04 PM
Flag(0)

রাস্তাই পানির পরিমাণ বেশি থাকে বলে।

Sign in to Reply
Replying as Submit