ইয়াবা ট্যাবলেট কি ঘুমের কাজ করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:57 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2014 09:33 PM
Flag(0)

বেশি শেবন করলে, ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:38 PM
Flag(0)

ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে না।

Sign in to Reply
Replying as Submit

গুগল অ্যাডওয়ার্ড এর কাজ কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 11:19 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 26, 2012 12:54 AM
Flag(0)

গুগল এডয়ার্ড হল বিজ্ঞাপন দাতাদের জন্যে গুগলের বিশেষ টুল যেখানে আপনি আপনার বিজ্ঞাপন এর জন্যে সঠিক এবং নিখুত ভাবে আপনার কাষ্টমার নির্বাচন করতে পারেন … গুগলে আমরা যা সার্চ করি তার উপর ভিত্তি করে গুগল কিছু বিশেষ উপরে, ডানে এবং নিচে সার্চ রেসাল্ট দেখায় যা বিজ্ঞাপনী রেসাল্ট বলে

google adwords এ আপনি আপনার কোম্পানী বা প্রডাক্ট এর সাথে সর্বোচ্ছ ফলপ্রসূ বিজ্ঞাপন দেখাতে পারেন কোন নিদির্ষ্ট এলাকার জন্যে একই সাথে সার্চ রেসাল্ট এর সাথে মিল রেখে

 

what is google adword

 

নিচে কিছু বাংলা পোষ্ট এর লিঙ্ক আছে পড়ে নিতে পারেন

http://www.moumachibd.com/1748

http://earntricks.com/onpageseo/4764

 

এবং এই ভিডিও গুলো কাজে লাগতে পারে

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:58 PM
Flag(0)

keyword research and site url submit korar maddhome site er popularity jana jay.

Sign in to Reply
Replying as Submit