ডিএনএ কি? এর কাজ কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 06:28 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 05:28 PM
Flag(0)

DNA = Deoxi ribo Nucleic Acid. এটি ক্রোমোজোম এর মাধ্যমে প্রজাতি গত বৈশিষ্ট্য গুলো বহন করে নতুন প্রজাতিতে দেয়, যার মাধ্যমে আমরা আমাদের বাবা মায়ের মতই হয়ে থাকি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:12 PM
Flag(0)

D.N.A. = Deoxi ribo Nucleic Acid.

এটি Chromosome এর মাধ্যমে প্রজাতি গত বৈশিষ্ট্য গুলো বহন করে নতুন প্রজাতি তে দেয় যার মাধ্যমে আমরা আমাদের বাবা মায়ের মতই হয়ে থাকি…

Sign in to Reply
Replying as Submit