কলিকাতা বাংলা নতুন মুভি ডাউনলোড লিঙ্ক চাই প্লিজ

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 06:19 AM
Flag(0)

3gp আকারে বিভিন্ন মুভি এখানে(http://my3gpmovies.blogspot.com) পেতে পারেন।সরাসরি মোবাইলে নিয়ে দেখতে পারবেন।মোবাইলের স্ক্রিন বড় হলে দেখতে ভালোই লাগবে।মুভির সাইজও কম।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 10:06 PM
Flag(0)

naturalbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2012 01:46 AM
Flag(0)

নতুন কলকাতা সিনেমার জন্য http://doridro.com/ এ যান। এখানে আপনি সব নতুন নতুন সিনেমা পাবেন এবং পুরনো অনেক সিনেমাও পেয়ে যাবেন। তবে এই সাইট থেকে ডাউনলোড করতে আপনাকে নিবন্ধিত ব্যবহারকারী (Registered User) হতে হবে। ফ্রিতে আইডি খুলে ব্যবহার করুন। কেবল লগইন করার পরেই আপনি ডাউনলোড লিংক পাবেন।

এছাড়া http://arafatzone.blogspot.com/ সাইটটিও খারাপ না। এখানেও কলকাতা মুভি পেয়ে যাবেন। আবার কোন মুভির জন্য অনুরোধ করলে তা ৮৪ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit