ইয়াবা ট্যাবলেট কি ভাবে মানুষ গ্রহন করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 11:02 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:47 PM
Flag(0)

কখনো এর সাথে হেরোইন মেশানো হয়। অধিকাংশ ক্ষেত্রে এটি খাওয়ার বড়ি হিসাবে সেবন করা হয়, তবে কোনো কোনো ক্ষেত্রে ধাতব ফয়েলে পুড়িয়ে ধোঁয়া হিসাবেও এটিকে সেবন করা হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট খেলে কি প্রকার অসুসস্থা বোদ করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:58 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:40 PM
Flag(0)

যুক্তরাজ্যের ড্রাগ ইনফরমেশন এর ওয়েবসাইটের তথ্য অনুযায়ী ইয়াবা ট্যাবলেটটি খেলে সাময়িক ভাবে উদ্দীপনা বেড়ে যায়।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট কি ঘুমের কাজ করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:57 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2014 09:33 PM
Flag(0)

বেশি শেবন করলে, ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:38 PM
Flag(0)

ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে না।

Sign in to Reply
Replying as Submit

রেসিং সাইকেলের চাকায় কয়টি করে বল থাকে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:07 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বিশ্বে কোন দিনকে খ্রিষ্টানরা “Good Friday” বা “শুভ শুক্রবার” পালন করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 03:38 AM 1 Answers
Subscribe

শুভ শুক্রবার কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 05:54 AM
Flag(0)

গুড ফ্রাইডে (ইংরেজি: Good Friday, “শুভ শুক্রবার”) মূলত খ্রিষ্টানদের দ্বারা পালিত একটি ধর্মীয় ছুটির দিন। এই উৎসবের অপর নাম হোলি ফ্রাইডে (ইংরেজি: Holy Friday, “পবিত্র শুক্রবার”), ব্ল্যাক ফ্রাইডে (ইংরেজি: Black Friday, “কালো শুক্রবার”) বা গ্রেট ফ্রাইডে (ইংরেজি: Great Friday, “মহান শুক্রবার”)। গলগথায়যিশু খ্রিষ্টের ক্রুসবিদ্ধকরণ, মৃত্যু ও সমাধিমন্দির থেকে তাঁর পুনরুজ্জীবনের স্মরণে এই উৎসবটি পালিত হয়। পবিত্র সপ্তাহে ইস্টার রবিবারের পূর্ববর্তী শুক্রবারে প্যাস্কাল ট্রিডামের অংশ হিসেবে এই উৎসব পালিত হয়। প্রায়শই গুড ফ্রাইডে ইহুদিদের উৎসবপাসওভারের সঙ্গে একই দিনে উদযাপিত হয়ে থাকে।

তথ্যসূত্রঃ

http://bn.wikipedia.org/wiki/গুড_ফ্রাইডে

 

Sign in to Reply
Replying as Submit