বাংলা উইকিপিডিয়া কবে তার কাজ শুরু করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 03:18 AM 2 Answers
Subscribe

উন্মুক্ত বিশ্বকোষ বাংলা উইকিপিডিয়া কবে তার কাজ শুরু করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:28 PM
Flag(0)

২০০৪ সালে তার কাজ শুরু করে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 11:51 AM
Flag(0)

বাংলা উইকিপিডিয়া ২০০৪ সালে তার কাজ শুরু করে

Sign in to Reply
Replying as Submit

AnswersBd কবে যাত্রা শুরু করেছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 12:31 PM 1 Answers
Subscribe

২১২৮ টি প্রশ্ন, ২৫৫০ টি উত্তর, ৩১৩ টি মন্তব্য, ৫৩৪ জন ব্যবহারকারী.........AnswerBD-তে এগুলো দেখা যায়। কিন্তু কবে থেকে যাত্রা শুরু করেছে তা দেখার কী কোন ব্যবস্থা নেই?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:11 PM
Flag(0)

August 2012 এ যাত্রা শুরু করেছে

Sign in to Reply
Replying as Submit