দেশে সার কারখানা কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:34 PM 2 Answers
Subscribe

দেশে সার কারখানা কয়টি? কোথায় কোথায় আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:03 AM
Flag(0)

৭টি আছে……………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 01:09 AM
Flag(0)

৭টি । একটি ইউরিয়া ৬ টি টি এস পি । সূত্র : বাংলাদেশ ও বিশ্বপরিচয় ৮ম শ্রেণী ।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশে কয়টি স্থানকে ইউনেস্কো “ওয়ার্ল্ড হেরিটেজ সাইট” হিসেবে ঘোষণা করেছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 08:27 AM 1 Answers
Subscribe

বাংলাদেশে কয়টি স্থানকে ইউনেস্কো "ওয়ার্ল্ড হেরিটেজ সাইট" হিসেবে ঘোষণা করেছে? স্থানগুলো কী কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 04:43 AM
Flag(0)

 

Historic Mosque City of Bagerhat and  Ruins of the Buddhist Mahavihara at Paharpur   
are listed in Cultural Heritage Catagory and The Sundarban is listed in Natural Heritage category .
 
Sign in to Reply
Replying as Submit

বর্তমানে বাংলাদেশে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:41 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:27 PM
Flag(0)

বাংলাদেশে বর্তমানে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা আনুমানিক ২০০ টির বেশি। তবে দিন দিন সংখ্যা হ্রাস পাচ্ছে। সংখ্যা বাড়ানোর ব্যপারে আরো সচেতন হওয়া প্রয়োজন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:22 PM
Flag(0)

বর্তমানে বাংলাদেশে রয়েল বেঙ্গল টাইগারের সংখ্যা প্রায় ২০৪ টি।

Sign in to Reply
Replying as Submit