কতসাল থেকে নোবেল প্রাইজ দেয়া শুরু হয়? কয়টি বিভাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:31 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:35 PM
Flag(0)

১৯০১ সাল থেকে নোবেল প্রাইজ দেয়া শুরু হয় ৫টি বিভাগে……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 06:10 PM
Flag(0)

১৯০১ সাল থেকে নোবেল প্রাইজ দেয়া শুরু হয় ৫টি বিভাগে। পরে আরো ১টি বিভাগ যোগ করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:31 PM
Flag(0)

১৯০১ সাল থেকে নোবেল প্রাইজ দেয়া শুরু হয় ৫টি বিভাগে। পরে আরো ১টি বিভাগ যোগ করা হয় (অর্থনীতি)।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:21 PM
Flag(0)

১৯০১ সাল থেকে নোবেল প্রাইজ দেয়া শুরু হয়। ৫টি বিভাগে।

Sign in to Reply
Replying as Submit