কিভাবে ১০জিবি এর ফাইল ১০০এমবিতে কম্প্রেসস করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 07:02 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:51 AM
Flag(0)

হাই কনফিগারেশন এর কম্পিউটার লাগবে এবং KGB ব্যবহার করতে হবে! তাহলে সম্ভব!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 07:39 AM
Flag(0)

১০ জিবি ফাইল কে আপনার ১০০ এমবি বানাতে অনেক সময় লাগবে এবং সেটি নাও কাজ করতে পারে। KGB ইউস করেন

Sign in to Reply
Replying as Submit