এই Qualification দিয়ে কি কোনো ভালো Job কি পেতে পারি?

Facebook Profile photo
Subscriber Member Since Oct 2017
Flag(0)
ক্যারিয়ার Oct 31, 2017 01:59 PM 1 Answers
Subscribe

বেশ কিছু কারিগরি শিক্ষাবোর্ডে S.S.C পাশের পর টাকা দিয়ে ১ বছরের কোর্স করে Higher Diploma In Computer Science & Engineering করা যায় ও সার্টিফিকেট পাওয়া যায়। এই সার্টিফিকেটে কি আমি কোনো ভালো Job পেতে পারি? যদি পাই তাহলে সেটা কেমন Job?
2 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0

অবশ্যই পেতে পারেন তবে এর জন্য আপনাকে খোঁজ রাখতে হবে আপনার এই যোগ্যতার জন্য কোন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হল। এটি আপনি বিভিন্ন ওয়েবসাইট থেকে জানতে পারেন । চাকরির খবর প্রকাশ করে এমন একটি জনপ্রিয় ওয়েবসাইট হল https://freejobalert4u.com

Sign in to Reply
Replying as Submit

সব ফরম্যাটের ভিডিও ফাইল একসাথে জয়েন করার একটা ফুল ভার্সন সফটওয়্যার চাই ?

Subscriber Member Since Nov -0001
Flag(0)
কম্পিউটার ও সফটওয়ার Apr 18, 2017 01:53 PM 2 Answers
Subscribe

অলক এবং উল্ট্রা ভিডিও জয়নার দিয়ে শুধু একি ফরম্যাটের ফাইল জয়েন করা যায়। আমি চাই 3gp, mp4, avi, mkv, flv সহ সব ফরম্যাটের ভিডিও ফাইল একসাথে জয়েন করব।
3 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0

প্রশ্ন  টিি বোঝিনি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
joya-afrin Subscriber Jun 16, 2017 06:58 PM
Flag(0)

use WONDERSHARE FILMORA  video editor

Sign in to Reply
Replying as Submit

পিসিতে পর্ণ (Blue Film) খুঁজে পাওয়ার সফটওয়্যার চাই ?

Subscriber Member Since Nov -0001
Flag(0)
কম্পিউটার ও সফটওয়ার Mar 23, 2017 06:06 AM 0 Answers
Subscribe

স্থানীয় প্রশাসন মেমোরি কার্ডে গান লোড করা দোকানে একটি বিশেষ সফটওয়্যার দিয়ে পর্ণ ফাইল সার্চ করে । কারও যদি জানা থাকে তাহলে please সফটওয়্যারটির লিঙ্ক দিন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মোবাইলে ইন্টারনেট এর স্পিড বাডানোর কিছু কৌশল বা টিপস জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 07, 2013 09:35 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলাদেশে সামাজিক যোগাযোগের সইট গুলো বিশেষ করে ফেসবুক ব্যাবহারের উপর কি ধরণের বিধি-নিষেধ বা আইন আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 07, 2013 08:45 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কম্পিউটার বাজারজাতে সরকারি বিধি-নিষেধ গুলো কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 12:21 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কম্পিউটার বিষয়ক চাকুরীর প্রস্তুতির জন্য কিছু টিপস জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 12:04 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ছোটদের কম্পিউটার শিক্ষা বিষয়ক কিছু বই এর নাম জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 11:54 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 28, 2014 08:13 PM
Flag(0)

নিচে কিছু বই ও তার লেখকের নাম দিলামঃ

কম্পিউটারে হাতে খড়ি
আজিজুর রহমান খান

কম্পিউটার : জানার আছে অনেক কিছু
সাজিদ হোসেন

বেসিক কম্পিউটার শিক্ষা
আরিফুর রহমান খন্দকার

কম্পিউটার ও ইন্টারনেটের অবাক রাজ্যে
আবীর হাসান

কম্পিউটারের কথা
বিজ্ঞান একাডেমী

এসো কম্পিউটারের রাজ্যে
সাজিদ হোসেন

জ্ঞান-বিজ্ঞানের কম্পিউটার
হাফেজ হক অদ্বিতী

সহজ পদ্ধতিকে কম্পিউটার শিক্ষা
নাজমুল হক শ্যামল

কম্পিউটার ও তথ্যপ্রযুক্তিকোষ
মোঃ খালেকুজ্জামান

কম্পিউটারের কথা
প্রফেসর নারায়ন চন্দ্র বসাক

কম্পিউটার
ফারজানা আওরঙ্গজেব

ছোটদের জন্য কম্পিউটার
বিশ্বজিৎ সরকার

Computer-1 (Englsih Version)
Mohammad Abdul Wahed Tomal

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার ভাইরাসের ইতিহাস সর্ম্পকে জানতে চাই?ভাইরাস তৈরির চিন্তা এলো কিভাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 10:52 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 09:30 AM
Flag(0)

নিচের লিঙ্কগুলোতে এসম্পর্কে বিস্তারিত লেখা হয়েছেঃ

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার সোর্স সর্ম্পকে জানতে চাই?এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে কিভাবে কাজ করে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 10:42 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 09:37 AM
Flag(0)

কম্পিউটার সোর্স বাংলাদেশের অন্যতম একটি কম্পিউটার আমদানীকারক প্রতিষ্ঠান।তারা বিভিন্ন ব্যান্ডের কম্পিউটার সামগ্রী বাংলাদেশে এনে তা বাজারজাতকরণ করে থাকে। ১৯৯৩ সাল থেকে তারা বাংলাদেশে এই বাজারজাত করনের কাজ করে আসছে।

Sign in to Reply
Replying as Submit