আমার হার্ডডিক্স নষ্ট ঠিক করা সম্ভব ? সম্ভব হলে কোথায় করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 12:43 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 10:00 PM
Flag(0)

 

যদি Bios-এ আপনার হার্ডডিস্ক ডিটেক্ট করে তাহলে idb ভবন (বিসিএস কম্পিউটার সিটি), এলিফেন্ট রোডের MulTi Plan Center, মিরপুর ১০ এর শাহ্‌ আলী মার্কেট এর ৪র্থ তলার গ্লোবাল টেকনোলোজি তে নিয়ে দেখতে পারেন…
 
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 01:05 PM
Flag(0)

Hard Disc Regenerator সফটওয়্যারটি ব্যবহার করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit