আমার বাজেট ৫০-৫৫ হাজার টাকা ল্যাপটপ নেব না ডেক্সটপ নেব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 09:13 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 13, 2014 04:21 PM
Flag(0)

আপনার ব্যাবহারে কোনটা সুবিধা হয় সেটি কিনুন। পিসি কিনলে ভালো।

Sign in to Reply
Replying as Submit

টাস্ক ম্যানেজার ডিজেবল বা নিস্ক্রিয় হলে কি করবো? । টাস্ক ম্যানেজার কি কাজে ব্যাবহৃত হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 04:57 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার কম্পিউটার অন হচ্ছে কিন্তু মনিটরে কিছু দেখা যাচ্ছে না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 10, 2013 12:06 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 09:23 AM
Flag(0)

২ টা কারনে হতে পারে ১।যদি আপনার র‌্যাম এর সমস্যা থাকে । সে জন্য আপনি আপনার র‌্যাম টা একবার খুলে আবার ভালো কোড়ে লাগাণ ২। যদি windows crash করে তবে নতুন করে setup দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:14 AM
Flag(0)

আপনার উইন্ডোজটি নতুন করে সেটাপ দিয়ে দিন। আশা করি কাজ করবে।

Sign in to Reply
Replying as Submit