আপনার জানা মতে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং করার জন্য বাংলাদেশে পলিটেকনিক এর শিক্ষা প্রতিষ্ঠান ভাল হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 04:56 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 08, 2015 09:14 AM
Flag(0)

অবশ্যই ভাল হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 02:08 PM
Flag(0)

আহসানুল্লাহ অথবা শ্যমলি আইডিয়াল

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 03:54 AM
Flag(0)

যে কোন সরকারী পলিটেকনিক এ চান্স পাওয়ার জন্য চেষ্টা করুন। তা না পারলে শ্যামলী আইডিয়াল পলিটেকনিক (প্রাইভেট) এ পড়তে পারেন।

Sign in to Reply
Replying as Submit