password ভুলে যাওয়ায় face book open করতে পারছি না কী করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 05:45 PM 2 Answers
Subscribe

আমি নতুন ব্যবহার কারি হিসেবে একজনের কাছ থেকে face book খুলে নেই । মাঝে মধে open করতাম।তারপর বেশ কিছু দিন আর না ব্যবহার করায় বছর খানেক হলো আর open করতে পারছি না। password মনে নেই।অনুগ্হর করে একটি উপায় বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2013 03:21 PM
Flag(0)

Password recovery kora na

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 08:40 PM
Flag(0)

আপনি forget pasword এ ক্লিক করুন।তার পর আপনাকে আপনার আইডি খোজার জন্য একটি অপশন দিবে ।সেখানে আপনি আপনার নাম/ইমেইল/ফোন নাম্বার দিয়ে সার্চ করুন। তার পর আপনার আইডি টি আসলে its my acount এ ক্লিক করুন।তারপর আপনি যদি মেইন বা ফোন নাম্বার দিয়ে আইডি খুলে থাকেন তাহলে মেইল বা ফোন নাম্বারে ক্লিক করুন। মনে রাখবেন যেটাতে ক্লিক করবেন সেটাতে পাসওয়ার্ড যাবে।তারপর আপনাকে একটি পাসওয়ার্ড দিবে ।সেটা conformation পাসওয়ার্ডে বসিয়ে continue তে ক্লিক করুন।আপনার আইডি Open হয়ে যাবে।সেখানে একটি নতুন পাসওয়ার্ড অপশন আসবে সেটাতে নতুন পাসওয়ার্ড দিয়ে আপনি আপনার আইডিতে ঢুকতে পারবেন আশা করি।

Sign in to Reply
Replying as Submit