দেশের প্রথম কমিউনিটি রেডিও চালু হয় কবে কোথায়্?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 03:04 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:21 PM
Flag(0)

৬ অক্টোবর ২০১১সালে, রাজশাহীতে………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 04, 2013 01:16 AM
Flag(0)

বাংলাদেশে কমিউনিটি রেডিও লোকবেতার সর্বপ্রথম সম্প্রচার শুরু করে ২৭ শে মে ২০১১ তে যা বরগুনা থেকে সম্প্রচারিত হয় এফ এম ৯৯ দশমিক ২ মেগাহার্জে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:50 PM
Flag(0)

৬ অক্টোবর ২০১১, রাজশাহীতে।

Sign in to Reply
Replying as Submit