কবুতরের টিকা(vaccine) গুলি কোথায় পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 18, 2012 01:02 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2012 04:35 AM
Flag(0)

ভাই আমার জানা মতে কবুতরের সকল ধরনের টিকা এবং রোগের প্রতিকার সম্পর্কে আাপনি জানতে পারবেন এবং টিকাও পাবেন। যদি আপনি একটু কষ্ট করে ঢাকার গুলিস্থানে মুরগিপটি আসতে পারেন। কারন ওখানে কবুতরের হাট বসে প্রতি শুক্রবার এবং কবুতর বিক্রির আনেক দোকানও রয়েছে। তাই ওখানেই আপনার প্রয়োজন মত সকল ধরনের টিকা পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2012 03:17 PM
Flag(0)

আপনি আপনার কাছাকাছি পশু চিকিৎসালয়ে যোগাযোগ করতে পারেন …

Sign in to Reply
Replying as Submit