microsoft word,xcel,image এবং ফোল্ডার থেকে pdf এ কনভার্ট করার ভাল কোন সফট এর লিঙ্ক চাইi?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 05:37 AM 2 Answers
Subscribe

microsoft word,xcel,image ebong folder theke pdf-e convert korar valo kono link deya jai?offline version
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:24 PM
Flag(0)

আগের উত্তরটি ভাল হয়েছে। তবে আমি একটু যোগ করি, তা হলো অফিস 2010 বা তার পরের ভার্ষন ব্যবহার করলে save as এ pdf অপশনটি ডিফল্ট হিসেবে পাবেন। কোন সফটওয়ার ডাউনলোড করতে হবে না।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 06:55 AM
Flag(0)

প্রথমে এই লিঙ্কে http://www.microsoft.com/en-in/download/details.aspx?id=7 যান ।

আর SaveAsPDFandXPS.exe  টা ডাউন লোড করুন মাত্র 934 KB সফটওয়ার টি । এরপর ইনস্টল করুন আর অফিস save as দেখুন । নিচে other format এ save করুন pdf হিসাবে ।

 

Sign in to Reply
Replying as Submit