কিভাবে কনডম ব্যবহার করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 09:06 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 11:35 AM
Flag(0)

ভাই আপনি কি মজা করার জন্য প্রশ্ন করেছেন? এটা তো বাচ্চারাও যানে। যদি সিরিয়াস্লি হয় তাইলে how to wear condom video লিখে সার্চ দেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 06:13 AM
Flag(0)

পরিয়ে দিন হয়ে যাবে।অনুমান…..

Sign in to Reply
Replying as Submit