পৃথিবী থেকে চাঁদের দূরত্ব কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 17, 2012 07:13 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 05:49 PM
Flag(0)

The distance between the Moon and the Earth varies from around 356,400 km to 406,700 km at the extreme perigees …(

পৃথিবী থেকে চাঁদের গড় দূরত্ব ৩,৮৪,৪০১ কি.মি.

সর্বনিম্ম দূরত্ব ৩,৬৩,২৯৭ কি.মি. সর্বোচ্চ দূরত্ব ৪,০৫,৫০৫ কি.মি.

)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 03:11 PM
Flag(0)

উপবৃত্তাকার কক্ষপথের জন্য পৃথিবী থেকে চাঁদের দূরত্বের হ্রাস-বৃদ্ধি ঘটে।

পৃথিবী থেকে চাঁদের গড় দূরত্ব ৩,৮৪,৪০১ কি.মি.

সর্বনিম্ম দূরত্ব ৩,৬৩,২৯৭ কি.মি. সর্বোচ্চ দূরত্ব ৪,০৫,৫০৫ কি.মি.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2012 11:42 AM
Flag(0)

পৃথিবীর কেন্দ্র থেকে চাঁদের কেন্দ্রের গড় দূরত্ব হচ্ছে ৩৮৪,৪০৩ কিলোমিটার (২৩৮,৮৫৭ মাইল). for more information visit: http://en.wikipedia.org/wiki/Moon

Sign in to Reply
Replying as Submit