বাংলাদেশে এখন মোট কাগজ কল কতটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:42 PM 2 Answers
Subscribe

বাংলাদেশে এখন মোট কাগজ কল কতটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:48 AM
Flag(0)

৭টি কাগজ……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:31 AM
Flag(0)

বাংলাদেশে বর্তমানে ৭টি কাগজ

Sign in to Reply
Replying as Submit

একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:26 AM 2 Answers
Subscribe

একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:03 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 04:20 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে । কোন কোন বিজ্ঞানীরা আবার বলেছেন মানব শিশুর শরীরে ৩০০ টি হাড় থাকে। তবে পূর্ণ বয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে । সাধারণত শিশুদের অনেক হাড় জোরা লেগে ২০৬ টি হাড়ে পরিণত হয়।

Sign in to Reply
Replying as Submit

কোন ব্লগ পোষ্টে কতটি কিওয়ার্ড ব্যবহার করা স্বাভাবিক

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:21 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:30 PM
Flag(0)

১০%। আপনার পোষ্ট ১০০ ওয়ার্ডের হলে ১০ টা কিওয়ার্ড দিতেই তো লাগল ৩০ থেকে ৪০ ওয়ার্ড যা গুগলের এ্যলগরিদম বহির্ভূত অতএব ১০%। ওকে?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:30 AM
Flag(0)

১০-১২ টি ব্যবহার করলে পোস্ট টি ভালো দেখায় । এবং খুজে পাওয়া যায় সহজে ।

Sign in to Reply
Replying as Submit