শেয়ার মার্কেট নিয়ে জানতে চায়। কেউ বলবেন অথবা কোন ওয়েব বা ব্লগ থাকলে দিয়েন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 03:15 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 06:05 PM
Flag(0)

ভাই NRB আইপিও কেমনে আবেদন করে, একটু জানাবেন।

Sign in to Reply
Replying as Submit

সাইকেল বাজার দর জানতে কোন ওয়েব সাইডে লগিন করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 08:46 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 11:49 AM
Flag(0)

http://www.bicyclebd.com/ <- এখানে দেখুন। 

Sign in to Reply
Replying as Submit

ওয়েব সাইটের

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2012 05:04 AM 2 Answers
Subscribe

ওয়েব সাইটের এই কোডটি দ্বারা কি বুঝায় বা কেন ওয়েব সাইটের পেজের সোর্স কোডে এটি শো করে? একটি ওয়েব সাইটের প্রতিটি পেজেই কি এটা দিতে হবে? এই কোডটুকুর বিষয়ে বিস্তারিত জানান।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 09:47 AM
Flag(0)

<!DOCTYPE HTML PUBLIC “-//W3C//DTD HTML 4.01//EN”
    “http://www.w3.org/TR/html4/strict.dtd“> –

এটিকে Doctype Declaration বলে।এইচটিএমএল ফাইল ব্রাউজারে লোড  হলে ডকটাইপ সহজেই ইন্টারপ্রেট করতে পারে।মূলত এটি ডকুমেন্টের ধরন নির্দেশ করে। মানে, সাইটের ডকুমেন্ট কোন এইচটিএমএল ভার্সনে লেখা,W3C দ্বারা নিয়ন্ত্রিত কিনা,কোন ভাষায় লেখা ইত্যাদি।

enlightened আশা করি বুঝতে পেরেছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 03, 2012 10:53 AM
Flag(0)

এ বিষয়ে ভাল ধারনা নিতে এই site এ visit করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit