আমি ঢাকার কোথায় ওয়েব ডিজাইন শিখতে পারি…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 09:19 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 16, 2014 11:59 PM
Flag(0)

অপনি চাইলে ঘরে বসেই ওয়েব ডিজাইন শিখতে পারেন। ওয়েব ডিজাইন শিখার জন্যে আপনাকে যা যা জানতে হবেঃ

  1. এইচ টি এম এল
  2. সি এস এস
  3. জাবাস্ক্রিপ্ট

এইচটিএমএল কোন পোগ্রামিং ল্যাংগুয়েজ না আর জাবাস্ক্রিপ্ট না জানলেও ডিজাইন করা যায়। গুগলে সার্চ করে সব শিখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:47 AM
Flag(0)

devsteam থেকে শিখতে পারেন। 

Sign in to Reply
Replying as Submit

রেস্পন্সিভ ওয়েব ডিজাইন করার জন্য বুটস্ট্রাপ এর মত আর কি কি আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2013 02:08 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:43 AM
Flag(0)

lessframework.com ফ্রেম ওয়ার্ক ব্যবহার করে দেখতে পারেন অনেক মজা পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 10:56 AM
Flag(0)

নিচে কিছু তালিকা দেওয়া হল। এর মধ্যে বেশ কিছু ফ্রেমওয়ার্ক নাও কাজ করতে পারে।

The 1140 CSS Grid cssgrid.net
Golden Grid System goldengridsystem.com
Mueller Grid System muellergridsystem.com
Responsive Grid System, by Graham Miller responsivegridsystem.com
Titan titanthemes.com
Responsive Grid System, by Denis LeBlanc responsive.gs
Less Framework 4 lessframework.com
Gridiculo.us gridiculo.us
Columnal columnal.com
Toast daneden.me/toast
Ingrid piira.se/ingrid
960 Grid System 960.gs
Base matthewhartman.github.com/base/
Susy susy.oddbird.net
Foundation 3 foundation.zurb.com
Skeleton getskeleton.com
YAML 4 yaml.de
Tuktuk tuktuk.tapquo.com
Gumby gumbyframework.com
Kube imperavi.com/kube
Groundwork groundwork.sidereel.com
ResponsiveAeon www.newaeonweb.com.br/responsiveaeon

তথ্যসূত্রঃ
       http://www.awwwards.com/

Sign in to Reply
Replying as Submit