বাংলায় ওয়ার্ডপ্রেস ওয়েব সাইট বানাতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:46 PM 7 Answers
Subscribe

আমি বাংলায় WordPress এ ওয়েব সাইট বানাতে চাই।পুরো ওয়েব সাইটটি হবে বাংলায় আমি WordPress দিয়ে যেটা করেছি তাতে বাংলা font ছোট আসে, বাটোন গুলো english এ আসে। যদি কোন WordPress বিশেষজ্ঞ আমাকে help করতেন....... খুব উপকার হত। কারো কাছে যদি tutorial থাকে তাহলে আমাকে লিংকটা দিবেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 01:11 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/web-design/tune-id/162424

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2012 02:11 AM
Flag(0)

আমরা সল্প খরছে ওয়েব ডিসাইন করে থাকি যোগাযোগ করতে পারেন www.hostsharebd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:25 PM
Flag(0)

bro apni apnar site er jonno kichu bangla wordpress plug in use korte paren https://www.facebook.com/groups/Wordpress2Smashing/ ai group e wordpress guruder theke jekono problem solve korte parben

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 02:14 AM
Flag(0)

ai boi ta download korun

http://tutohost.com/ebook/wordpress.pdf

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:33 PM
Flag(0)

Shonar Bangla বলে একটি ফন্ট আছে ট্রাই করে দেখতে পারেন!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:31 PM
Flag(0)
Sign in to Reply
Replying as Submit