ওয়েব সাইট বানাতে চাই কিভাবে বানাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 22, 2012 03:56 PM 9 Answers
Subscribe

আমার একটি ছোট বুটিক আছে। আমি চাই আমার বুটিকের নামে একটি ওয়েব সাইট বানাতে , কিভাবে বানাবো দয়া করে কেও বলবেন কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

9 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 08:05 AM
Flag(0)

 

If you want to make your strong business system just get your brand web site and publish to your customer and world. It will be help for grow your business. You can contact with Bangladesh Soft Village. BD Soft Village is the most leading brand website design company in bangladesh. BD Soft Village already hosted 100 domains successfully. 

I think they will give u the best service what u want. 

 

Bangladesh Soft Village.

Address: House #24, Road #28, Sector #07, Uttara, Dhaka, Bangladesh.

Hotline : +88 01676920742, 01760763599.

Email : info@bdsoftvillage.com

Web : www.bdsoftvillage.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 06:16 PM
Flag(0)

বাংলাদেশী অনেক প্রোভাইডারই আছেন যারা ডোমেইন রেজীষ্ট্রেশানওয়েব হোষ্টিং সেবা দিয়ে থাকেন, তবে এক্ষেত্রে আপনাকে বেশ কিছু ব্যাপার খেয়াল করতে হবে,

যেমনঃ

১. ডোমেইন প্যানেল আপনার থাকছে কিনা,

২. যাদের থেকে নিচ্ছেন তারা সাপোর্ট কতটুকু দিবে,

৩. সার্ভারের আপটাইম, স্পীড ও একটা ফ্যাক্ট

৪. সার্ভার লোকেশান আরেকটা ব্যপার

৫. সবচেয়ে বড় ব্যাপার সেটিসফায়িং ক্লায়েন্ট

৬.  বছরান্তে প্রাইসিং ঠিক থাকছে কিনা

 

আর সব কিছু বিবেচনা করে মানসম্পন্ন ওয়েব সলুশান প্রোভাইডার হিসেবে ধ্রুবক অল রাউন্ডার এর সেবা দেখতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:48 PM
Flag(0)

আমাকে ম্যাসেজ পাঠাতে পারেন।

কম খরচে করে দিবো।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 11:15 AM
Flag(0)

প্রথমত , আপনাকে একটা ডোমেইন কিনতে হবে । যেমন আমার ফার্ম এর ডোমেইনঃ http://www.raweblab.com

এরপর আপনাকে হোস্টীং কিনতে হবে আপনার প্রয়োজন বুঝে হোস্টিং নিবেন ।
এই দুইটা জিনিস প্রথমে দরকার । এরপর আসে সাইট ডিজাইন বা ডেভেলপ ।

তারপর আপনি সাইট ডেভেলপ করবেন । সাইট ডেভেলপ করার জন্য আপনি স্টাটিক অথবা ডাইনামিক উভয় করতে পারেন ।

আমি পরামর্শ দিবো ডাইনামিক ওয়েব সাইট বানান । সাইট এর ব্যাবস্থা অনুযায়ী বিভিন্ন ফার্ম সাইট ডিজাইন এর দাম নির্ধারণ করে ।
এছাড়া আপনি যদি প্রগ্রামিং এবং কোডিং জানেন সেই ক্ষেত্রে নিজেই সাইট বানাতে পারবেন ।

আর না জানলে কোন ওয়েব ডেভেলপার এর সাহায্য নিন । এই রকম ওয়েবসাইট গুলার সব কিছু মিলিয়ে সর্বনিন্ম ৫০০০ টাকা থেকে শুরু করে কয়েক লক্ষ্য টাকা পর্যন্ত পরে ।

আপনি চাইলে আমার ফার্ম এ যোগাযোগ করতে পারেন । অন্যদের চেয়ে প্রফেশনাল , কিন্তু খরচ কম হবে আপনার ।

আমার ফার্ম এর সাথে যোগাযোগ করার উপায়ঃ
Website: http://www.raweblab.com
email: support@raweblab.com
anirban@raweblab.com

Phone: 01553121213 , 01737020238

 

 

আপনি যেভাবে বানাতে চাচ্ছেন , সেভাবে বানিয়ে দিবো । সব সহ খরচ নিবো ৬০০০ টাকা ।

১ বছর ফ্রী মেইন্টেনেস করে দিবো , আর সিকুরিটি মেইন্টেনেন্স লাইফ টাইম , যত দিন আমারা বেচে থাকি 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 12:56 AM
Flag(0)

আপনি http://www.hostearly.com এ গিয়ে দেখতে পারেন। এখানে ই-কমার্স সাইট বানানো হয়। ডিজাইন+ডেভেলপমেন্ট+ডোমেইন+হোস্টিং+এসইও অপটিমাইজড সব কিছু করে দেওয়া হবে খুব অল্প সময়ে এবং খরচও খুব সীমিত। ১ বছর ফ্রী কাস্টোমর সার্ভিস পাবেন। বিস্তারিত জানতে এই নাম্বারে যোগাযোগ করুন: 01721207443

অথবা, আপনার মোবাইল ফোন নাম্বার এই ঠিকানায় দিন: sales@hostearly.com আপনার সাথে যোগাযোগ করা হবে। ইমেইল এ আপনার প্রশ্ন টি করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 02:56 PM
Flag(0)

আপনি যদি এই সম্পর্কে কিছুই না জানেন তবে ফ্রি ওয়েবসাইট গুলোতে ট্রাই করে দেখতে পারেন । এতে কিছু সুন্দর টেমপ্লেটও পাবেন আর কিছু আইডিয়াও পাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2012 01:00 PM
Flag(0)

KMMH IT DEVELOPERS এর সাথে যোগাযোগ করতে পারেন। কম খরচে বানাতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2012 10:19 PM
Flag(0)

ওয়েব ডেভেলপ এর জন্য আমার সাথে কন্টাক্ট করতে পারেন। বুটিক এর ওয়েব সাইট কি কর্পরেট টাইপ এর হবে নাকি স্টোর টাইপ এর হবে? আপনার মোবাইল নাম্বার দিলে কথা বলতে সুবিধা হত।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2012 10:19 PM
Flag(0)

নিজে নিজে সাইট বানাবেন নাকি ডেভেলপের দিয়ে বানাবেন?

নিজে নিজে বানালে ওয়ার্ডপ্রেস ট্রাই করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit