একটা ব্লগ সাইট খুলতে কত টাকা লাগতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 16, 2012 10:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:12 PM
Flag(0)

হাজরা তিন এক হলে চলবে…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 01:20 AM
Flag(0)

আপনি www.etahost.com গিয়ে দেখতে পারেন । মোটামুটি ১৩০০-১৫০০ টাকা দিয়ে শুরু করতে পারেন। তবে এটা www.etahost.com এর হিসাব অনুযায়ী।

ধন্যবাদ

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 05:40 AM
Flag(0)

আপনি চাইলে ফ্রিতেই বানাতে পারেন। তবে সেক্ষেত্রে ডোমেইন হিসেবে .tk .co.cc .cu.cc ইত্যাদি ডোমেইন ব্যবহার করতে হবে। আর হোস্টিং এর ক্ষেত্রে ফ্রী হোস্টিং ব্যবহার করতে পারেন। dhmart.info 000webhost.com ইত্যাদি। তারপর আপনার হোস্টিং এ ওয়ার্ডপ্রেস আপলোড করে অথবা ইন্সটল করে আপনি ব্লগ বানাতে পারবেন। তবে blogger.com এ গিয়েও আপনি সাবডোমেইন হিসেবে ফ্রি ব্লগ বানাতে পারেন, wordpress.com এ গিয়েও পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 06:09 AM
Flag(0)

www.blogger.com থেকে খুলুন কোন টাকা খরচ হবে না।

Sign in to Reply
Replying as Submit