আমি একজন ওয়েব ডেভেলপার হতে চাই এর জন্য প্রয়োজনীয় গাইডলাইন দেবেন কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 06, 2012 08:09 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 30, 2013 01:42 AM
Flag(0)

পিএইচপি শেখার জন্য বাংলা কথা সহ ভিডিও টিউটোরিয়াল
www.examanswer24.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 04:48 AM
Flag(0)

আমার উপদেশ থাকবে শুরুটাতে আপনি HTML,CSS দুটোই একটু মনোযোগ দিয়ে কোডগুলো বুঝে চর্চা করুন। অনেকে কিছু রেডিমেট টুলস দিেয়ই করে নিচ্ছে। কিন্তু তাতে আপনি ভাল একজন ডিজাইনার হতে পারবেন না। তাই বুঝে বুঝে করতে অনেকটা ভাল ফল পাওয়া যাবে। HTML,CSS খুবই সোজা এইগুলো বুঝতে আপনার কোন প্রকার সমস্যা সৃষ্টি হবে না। এর জন্য www.w3schools.com এ প্রচুর লেসন দেয়া আছে। গুগল থেকেও সার্চ করে আরো রিসোর্স নিতে পারেন। আপনার মঙ্গল কামনা করি। ভাল থাকবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 04:15 PM
Flag(0)

এখানে দেখুন…

http://www.w3schools.com

 

http://www.webcoachbd.com

Sign in to Reply
Replying as Submit