ইন্টারনেট সংযোগ ছাড়াই চলে এমন কোন ওয়েবসাইট আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 25, 2013 08:50 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 13, 2015 10:45 AM
Flag(0)

allaboutrajani.com এই ওয়েবসাইটিতে ডুকার পর আপনাকে ইন্টারনেট ডিস্কানেক্ট করতে বললবে।ডিস্কানেক্ট করা ছাড়া ব্যবহার করতে পারবেন ননা।

মোবাইল ও পিসির যেকোনো সমস্যার সমাধান এবং সিমের অফার সবার আগে অপডেট জানতে প্রতিদিন ভিজিট করুন http://bdtipstech.blogspot.com অথবা লিখুন আমাদের ফেইসবুক পেইজে www.facebook.com/bdtipstech

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 19, 2014 01:05 AM
Flag(0)

ডেস্কটপ সার্ভার ব্যবহার করে দেখুন। ইন্টারনেট সংযোগ ছাড়াই ওয়েব পোগ্রাম চলবে কারন ওয়েব পোগ্রাম গুলো ইনিষ্টল হবে ডেস্কটপে। তখন আপনার ওয়েব এর ঠিকানাটি হবে http://localhost

Sign in to Reply
Replying as Submit

ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপ করার কোন সফটওয়্যার আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2013 08:51 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: