ওয়ার্ডপ্রেস শেখার ইবুক পাবো কোথায় আপনার কালেকশনে থাকলে ডাউনলোড লিংক দিয়েন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 10:28 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:45 AM
Flag(0)

ওয়ার্ডপ্রেস ব্যাসিকঃ http://www.mediafire.com/download/ks83y6oks8osja6/Wordpress+by+Ariful+Islam+Shaon.pdf

ওয়ার্ডপ্রেস সিকিউরিটিঃ http://www.mediafire.com/download/n6puve1d107fdg1/Wordpress+Security.pdf

ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্টঃ http://www.mediafire.com/download/67d4yx23tnwig0q/WordPress-Theme-Development+Ebook.zip

ওয়ার্ডপ্রেস প্লাগিন ডেভেলপমেন্টঃ http://www.mediafire.com/download/t1vg3af7l8miwv9/Wordpress+Plugin+Development+By+Liton+Arefin.pdf

Sign in to Reply
Replying as Submit

ওয়ার্ডপ্রেস সাইটে টপটিউনার এবং সব্বোচ্চ পঠিত টিউনস কীভাবে যোগ করব, কোন প্লাগ ইন ছাড়া

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2013 07:10 AM 0 Answers
Subscribe

ওয়ার্ডপ্রেস সাইটে টপটিউনার এবং সব্বোচ্চ পঠিত টিউনস কীভাবে যোগ করব, কোন প্লাগ ইন ছাড়া

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি কিভাবে ওয়ার্ডপ্রেস কাষ্টমাইজেশন করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 05:46 AM 2 Answers
Subscribe

আমি ওয়ার্ডপ্রেস কাষ্টমাইজেশন করব কিন্তু কোন বাংলা ভিডিও টিউটোরিয়াল পাচ্ছি না। কেউ সমাধান দিবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 06:54 AM
Flag(0)

আপনি ওয়ার্ডপ্রেসের কী কাস্টোমাইজ করতে চাইছেন ?? পার্টিকুলার কিছু, নাকি সব ??

Sign in to Reply
Replying as Submit