আল্লামা দেলোয়ার হুসেন সাঈদীর mp3ওয়াজ ডাউনলোড করতে চাই?ডাউনলোড লিংক বা ওয়েবের নামটা দিয়েন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 12:36 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ইসালামিক লেকচার/ওয়াজ ডাউনলোড করার ভালো মানের সাইট কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 12:32 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 19, 2014 05:50 PM
Flag(0)

ওয়াজ ডাউনলোড করার বেষ্ট ওয়েবসাইট http://www.almodina.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 14, 2014 02:13 PM
Flag(0)

এখানে কিছু পাবেন ওয়েব লিংক নং১: http://arifforajy.wapka.mobi/site_270.xhtml ওয়েব লিংক নং২: http://www.islamicwap.in/ ওয়েব লিংক নং৩: http://bdislamic.wap.mu/main.php?ses=uZrIQnOEfnYw2k3hnTBENQLupRd&z=1

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 04:03 PM
Flag(0)

www.bdislamics.tk ইসলামিক লেকচার/ওয়াজের জন্য

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2013 05:04 PM
Flag(0)

ভাই আপনি Dr. Zakir Naik এর  বাংলায় লেকচারগুলো দেখতে পারেন। নিছের লিঙ্কে গিয়ে লেকচার গুলো দেখতে পারেন। 

 

https://www.youtube.com/user/MrAbdulmaliktalukder/search?query=Dr.+Zakir+Naik

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2013 01:58 PM
Flag(0)

আপনি যদি ইংরেজি লেকচার শুনতে চান তাহলে নিম্নের ইউটিউব চ্যানেলগুলো কাজে আসতে পারে,

(১) http://www.youtube.com/inkofscholars

 

(২) http://www.youtube.com/user/HikmahOnline (এই চ্যানেলের ১ বৈশিষ্ট্য হলো,শ্রদ্ধেয় “শাইখ হাসান আলী” নামের এক লেকচারার আমাদের বাংলাদেশের সিলেটের আর উনি খুব মজা করে লেকচার দেন, না দেখলে চরম মিস কিন্তু! wink)

 

(৩) http://www.youtube.com/user/alimahanswers [Sisters Channel] (মা-বোনদের জন্য, be respectyes)

 

(৪) http://www.youtube.com/user/messagetvdottv (ইংলিশ-হিন্দী মিক্স)

 

(৫) http://www.youtube.com/user/smiletojannah (মুসলমানের হাসি smiley )

 

(৬) http://www.youtube.com/user/officialhdr (ইসলামী সঙ্গীত)

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 01:10 PM
Flag(0)

লেকচার বা ওয়াজ নয়, উচু মানের লেখকের লেখা কিছু মৌলিক বই পাবেন এই সাইটে।
ঘুরে আসতে পারেন। বইগুলো পড়লে আশাকরি ভাল লাগবে।
http://www.islam.net.bd/

Sign in to Reply
Replying as Submit