blogspot সাইটগুলো ওপেন হতে অনেক দেরি করে, কিভাবে fast করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 03, 2012 05:59 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2012 09:08 AM
Flag(0)

আপনি Proxy দিয়ে খুব সহজে fast করতে পারেন। যেমনঃhttp://www.proxyserver.com/surf.php?u=bOou%2Fss5PUSsKR3GNlKnW3Z48os0geSI5YuXpJZhtg%3D%3D&b=29&f=norefer   এখানে আপনার যেই ব্লগে প্রবেশ করতে দেরি হয় সেই ব্লগ এর ঠিকানা দিয়ে দিন। তাহলেই হবে। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 10:04 AM
Flag(0)

আমার ব্লগ সাইটের অবস্থা একই রকম সার্ভারের speed মনে হয় আর পাস্ট হয় না

Sign in to Reply
Replying as Submit