Odesk এ কাজ পাব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 30, 2013 08:23 PM 2 Answers
Subscribe

Odesk ar facebook 10000 like ar kaj korbo kivaba.plz taratari bolan.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2013 10:51 AM
Flag(0)

এখানকার ফ্রীলাঞ্চিং-এর সব গুলো টিপস পড়ুন, আশা করি বুঝতে পারবেনঃ [http://uniquesoftbd.blogspot.com][1]

[1]: http://uniquesoftbd.blogspot.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 03:49 AM
Flag(0)

এখানে কাজ পাওয়ার জন্য আগে আপনাকে কাজ শিখতে হবে। কি বিষয়ে কাজ করতে চান তা বেছে নিনি এবং কাজ শেখা শুরু করুন। ওডেস্কে কিছু টেস্ট দিন। আপনার প্রোফাইল ১০০% পূরন করুন। আর আপনার বিভিন্ন কাজের নমুনা জমা দিতে থাকুন। প্রতিদিন ১০-১৫ টা করে কাজে এপ্লাই করুন। আশা করি কাজ পাবেন। এছাড়াও আপনি অভিজ্ঞ কারো থেকে সরাসরি পরামর্শ বা তার কাছে থেকে কিছু দিন কাজ করতে পারেন। তবে প্রথম কথা হল আপনাকে অবশ্যই কাজ শিখতে হবে না হলে আপনি কাজ পাবেন না ।

Sign in to Reply
Replying as Submit