ওডেস্ক এর কাজ শিখার কি কোন বাংলা বই পাওয়া যায়??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 05, 2012 04:06 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2013 05:57 AM
Flag(0)

ওডেস্ক বাংলা ভিডিও টিউটোরিয়াল আছে। এখান থেকে ডাউনলোড করুনঃ http://bit.ly/14iwHMK

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:50 PM
Flag(0)

আপনি টেক টিউনস এ এই ধরনের অনেক বই পাবেন।

Sign in to Reply
Replying as Submit