ওজুর ফরজ কয়টি? কি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:46 PM
Flag(0)

ওযুর ফরয ৪টি। যথাঃ- ১) সম্পূর্ন মুখমন্ডল একবার ধোয়া। ২) দুই হাত কনুই পর্যন্ত একবার ধোয়া। ৩) মাথার এক চর্তুথাংশ একবার মসেহ করা। ৪) উভয় পা গীড়া পর্যন্ত একবার ধোয়া। মনে রাখতে হবে ওযু নামাজের চাবী আর নামাজ বেহেস্তের চাবী। কাজেই ওযুর জন্য নিয়ম পালন আবস্যিক।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 03:13 PM
Flag(0)

অজুর ফরজ সমূহ ( যেগুলি অবশ্যই করতে হবে, না হলে অজু হবেনা ) ১) সম্পূর্ন মুখমন্ডল একবার ধোয়া। ২) দুই হাত কনুই পর্যন্ত একবার ধোয়া। ৩) মাথার এক চর্তুথাংশ একবার মসেহ করা। ৪) উভয় পা গীড়া পর্যন্ত একবার ধোয়া।

Sign in to Reply
Replying as Submit