আমার বড ভাই ওজন ও ভুঁড়ি নিয়ে সমস্যায় পডেছে সমাধান চাই প্লিজ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 12:43 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 09, 2014 11:02 PM
Flag(0)

মাত্র ১ সপ্তাহে কমিয়ে ফেলুন পেটের মেদ, সহজ ৫টি কাজে

পেটের মেদ বাড়লে নারী বা পুরুষ উভয়কেই দেখতে খারাপ লাগে। কিন্তু পেটের মেদ জমার কারণ আমাদেরই অনিয়ম এবং বাজে খাদ্যাভ্যাস। পেটে বেশি মেদ জমলে তা নিয়ে বিপদে পড়ে থাকেন সবাই। কারণ একবার বেশি মাত্রায় মেদ জমে গেলে তা কমানো অনেক কষ্টসাধ্য কাজ। সকলেরই উচিৎ পেটের মেদের ব্যাপারে see more—> http://www.homeopathybd.com/1-munite-a-med-koman

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 15, 2014 09:23 AM
Flag(0)

ওজন ও ভুড়ি কমাতে হলে বেশি বেশি পানি খেতে হবে পানি শরীরের বজ্য বের করে দেয়,সবুজ চা খাওয়া,ভারউত্তোলন ব্যায়াম, নিয়মিত ঘুম,মিষ্টি না খাওয়া চর্বি জাতীয় খাবার না খাওয়া খেলে অল্প খাওয়া টেনশন না করা,এক জায়গায় বসে না থাকা,এসব নিয়ম মেনে চললে আমার মনে হয় তার ওজন বাড়বে না।মোট কথা নিয়ম মেনে চলতে হবে।

Sign in to Reply
Replying as Submit