বয়স ২০ বছর হাই ৫’৩” ওজন ৪০KG ওজন বাড়াতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 20, 2013 03:53 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2014 01:09 PM
Flag(0)

মোটা হওয়ার সহজ উপায়

ফিনফিনে পাতলা শরীর কারোই কাম্য নয়। দেখতেও মানানসই নয়। বেশী মোটা কিংবা শুকনা কোনোটাই ভাল নয়; মাঝামাঝি থাকাটাই মঙ্গলময়। স্বাস্থ্য প্রকৃতিগত ভাবে পাওয়া। চাইলেই যদি সব পাওয়া যেত তাহলে ইচ্ছেমত সবাই শরীরটাকে বদলে দিত, তবে হ্যা চর্চার মাধ্যমে সব অসম্ভবকে সম্ভব করা more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 11:44 PM
Flag(0)

আপনি কি আপনার বর্তমান ওজন যত আচে তার সাথে আরো ৪০ কেজি যোগ করতে চাচ্ছেন ?
এটি হলে উত্তরঃ অসম্ভব ।
আর এটি না হলে, আপনার বর্তমান ওজন মেনশন করুন

Sign in to Reply
Replying as Submit