অ্যামাইনো এসিড কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 11:18 PM 2 Answers
Subscribe

এগুলি কত প্রকার ও কি কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:41 AM
Flag(0)

এটি এক ধরনের প্রোটিন……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 10:53 PM
Flag(0)

প্রোটিন অ্যামাইনো এসিড হচ্ছে এক ধরনের প্রোটিন। যা দেহ গঠন ও কোষকলা তৈরিতে সাহায্য করে।

Sign in to Reply
Replying as Submit