আপনার মতে পিসি, র জন্য এলসিডি মনিটর ভাল নাকি এল ই ডি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 05:32 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 10:04 AM
Flag(0)

আমার মতে সাধারণ ব্যবহারের জন্য LCD এবং মুভি দেখার জন্য LED ব্যবহার বেশি উপযোগি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 09:49 PM
Flag(0)

একমাত্র এল ই ডি মনিটর ছাড়া সব মনিটরই চোখের জন্য খারাপ। তাই এল ই ডি মনিটরই ভাল ।

Sign in to Reply
Replying as Submit