প্রথম বাংলাদেশী এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহীম কোন সালে মাউন্ট এভারেস্ট শৃঙ্গে আরোহন করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 02:23 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:35 PM
Flag(0)

২০১০ সালের ২৩ মে………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 12:50 AM
Flag(0)

২০১০ সালে মুসা ইব্রাহীম এভারেস্ট জয় করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 05:38 AM
Flag(0)

মুসা ইব্রাহীম ২০১০ সালের ২৩ মে প্রথম বাংলাদেশী হিসেবে মাউণ্ট এভারেস্ট শৃঙ্গে আরোহণ করেন।

Sign in to Reply
Replying as Submit