অ্যাফেলিয়েটস কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 01:33 PM 0 Answers
Subscribe

কেউ যদি অ্যাফেলিয়েটস সম্পর্কে জেনে থাকেন প্লিজ জানান ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

এফিলিয়েট মার্কেটিং কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:51 AM 2 Answers
Subscribe

 

এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে বিস্তারিত জানতে চাই 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 12:09 AM
Flag(0)

অ্যাফিলিয়েট মার্কেটিং হলো এমন একটি টাকা আয়ের মাধ্যম যাতে আপনি অন্য একটি প্রতিষ্ঠানের পণ্যের মার্কেটিং করবেন এবং উক্ত পণ্যটি বিক্রি করবেন।

ধরুন আপনি আপনার স্বাস্থ্য সংক্রান্ত ব্লগে একটি পোস্ট লিখলেন, ‘স্লিম এবং আকর্ষণীয় হওয়ার ১০ কিলার উপায়!’ এখন এ পোস্টে আপনি কিছু স্লিম হওয়ার ঔষধি বা সাপ্লিমেন্টারিকে সাজেস্ট করতে পারেন। আর পণ্যটি কোথা থেকে একজন পাঠক কিনবেন তাঁর জন্য একটি ওয়েবসাইটের লিংকও ধরিয়ে দিলেন পোস্টে। যেহেতু একজন পাঠক আপনার এ পোস্টটি পড়বেন স্লিম এবং আকর্ষনীয় হওয়ার জন্য, তাই একজন লেখক যে ঔষধি বা সাপ্লিমেন্টারি তাঁকে সাজেস্ট করবেন তা কেনার যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে। এখন উক্ত পাঠক যদি আপনার অ্যাফিলিয়েট লিংকের মাধ্যমে ঐ পণ্য বা সেবা কিনে থাকেন, তাহলে আপনি একটি নির্দিষ্ট পরিমান কমিশন পাবেন। আপনার মার্চেন্ট অর্থাৎ আপনি যার পণ্য বিক্রি করছেন তিনি আপনাকে পেপাল অথবা অন্য কোনো মাধ্যমে আপনার কমিশন পরিশোধ করবেন।

বিস্তারিত জানতে পারেন এই লিংক থেকে- http://earntricks.com/affiliation/16889

শুরু করতে চান অ্যাফিলিয়েট মার্কেটিং !!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 07:58 PM
Flag(0)

এফিলিয়েট প্রোগ্রাম হচ্ছে অন্য কোন কোম্পানী হয়ে প্রচার করা। যেমনঅনলাইনে সবচেয়ে বড় বিক্রেতা আমাজন। তাদের সদস্য হলে তারা  যাকিছু বিক্রি করে সেগুলি আপনার সাইটে রাখার ব্যবস্থা করবেন। আপনার কাজ এটুকুই। ভিজিটরযখন সেই লিংকে ক্লিক করে পন্য কিনবেন তখন আপনার নামে বিক্রির কমিশন জমা হবে।

Sign in to Reply
Replying as Submit