এফিলিয়েট মার্কেটিং এর সাথে ব্লগিং এর সম্পর্ক কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 01:45 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 11:59 PM
Flag(0)

অ্যাফিলিয়েট মার্কেটিং হলো ব্লগিং এর একটি বর্ধিত অংশ। সাধারণত যেকোনো বিষয়ে লেখালেখিই হলো ব্লগিং। আর ঐ লেখাটি যদি পোডাক্ট অথবা সার্ভিস অরিয়েন্টেড হয়, সেটি বিক্রয়যোগ্য হয় এবং আপনি কোনোভাবে সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠান থেকে আপনার লেখার মাধ্যমে বিক্রি হওয়া পণ্য উপর কমিশন পান তাইলে সেটি অ্যাফিলিয়েট হবে। এ সম্পর্কে আরো তথ্য জানতে পারেন http://earntricks.com সাইট থেকে। এখানে সফল গাইডলাইনও পাবেন আশাকরি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 09:44 PM
Flag(0)

এফিলিয়েট মার্কেটিং হচ্ছে ব্লগিং ও এসইও এর একটি সমন্বিত রূপ। 

Sign in to Reply
Replying as Submit