এফিলিয়েট মার্কেটিং এর সাথে এসইও এর সম্পর্ক আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:56 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 11:55 PM
Flag(0)

অবশ্যই অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাথে এসইও এর সম্পর্ক আছে। কারণ আপনি এসইও ছাড়া কোনোভাবেই অ্যাফিলিয়েট মার্কেটিং এ সফল হতে পারবেন না। আপনার সাইটে ভিজিটর ছাড়া অ্যাফিলিয়েট করা সম্ভব নয়, আর এই ভিজিটর আনার জন্য অবশ্যই এসইও জানতে হবে। এসইও এবং অ্যাফিলিয়েট সম্পর্কে আরো ভালোভাবে জানতে http://earntricks.com এর অ্যাফিলিয়েট এবং এসইও ক্যাটাগরি দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 06:49 AM
Flag(0)

Both SEO and affiliate marketing are great ways of bring in good traffic. The only difference is that you need to pay for affiliates for the traffic. The payment is called commissions.

Sign in to Reply
Replying as Submit