HTC ব্রান্ডের কোন মোবাইল টা সবচেয়ে ভাল ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:24 PM 3 Answers
Subscribe

অবশ্যই এন্ড্রয়েড হইতে হইবেক 😛 আপনাগো সাজেশন আমার একান্ত কাম্য 😀
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 07:04 PM
Flag(0)

সব চাইতে দামী যেটি সেটিই সবচেয়ে ভালো ।
সেটা htc হোক অথবা iphone

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:18 PM
Flag(0)

১৮০০০  টাকা মূল্যের HTC Wildfire এক্ষেত্রে ভালো একটি মোবাইল হতে পারে আপনার জন্য । তাইয়ানের মোবাইল সেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান HTC বাংলাদেশের বাজারে ভালো স্থান দখল করে নিয়েছে । স্মার্ট ফোনের জন্য এই কোম্পানী বিখ্যাত । এ সেটটিও একটি স্মার্ট ফোন । আসুন দেখি এতে কি কি আছে –

HTC

সুবিধা :

> 528 MHz প্রসেসর Qualcomm দ্বারা চালিত
> 2.1 অ্যান্ড্রয়েড ( Eclair)
> 240 x 320 pixels, 3.2 inches (~125 ppi pixel density),TFT capacitive touchscreen,   16M colors
> 5 MP, 2592 x 1944 pixels, autofocus, LED flash with Geo-Tagging
> ইমেল রিডার
> অ্যান্ড্রয়েড বাজার
> ভয়েস অনুসন্ধান
> ছবির অনুসন্ধান
> GPS ন্যাভিগেশন
> গুগল ম্যাপ
> ৩ জি নেটওয়ার্ক
> ৩২ জিবি মেমোরি
> রয়েছে ৪ ধরনের কালার মডেল

তাহলে, এখন চিন্তা করুন … কিনবেন কিনা … smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:23 PM
Flag(0)

কিনে ফেলেন HTC ONE X. best of the best

Sign in to Reply
Replying as Submit