মোবাইল কিনব কিন্তু টিক করতে পারছি বাজেট অনুসারে কোনটা ভাল হবে……। দয়া করে হেল্প করুন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2013 10:15 PM 2 Answers
Subscribe

আমি একটা মবাইল কিনব আমার বাজেট হচ্ছে ২০০০-২৪০০ এর মধ্যে। সাইফুল ভাই এর একটা টিউন পরে windows(লুমিয়া ৬২৫) ফোন কিনব বলে টিক করছিলাম। কিন্তু আমার এক ফ্রেন্ড বলল যে windows ফোন এর application নাকি ভাল পাওয়া যায় না। সে বলল সনি এর xpriea tx টা নিতে। আমি বুজতে পারছি না এই বাজেটের মধ্যে কোনটা আসলে ভাল হবে????????????

ভাই দয়া করে হেল্প কুরুন......symphony,micromax or walton কিনব না। আর 2nd hand তো না বললেই ভাল হয়...।।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2014 04:46 AM
Flag(0)

আমার মনে হয় Nokia 110 কেনাই ভালো

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 28, 2014 04:13 PM
Flag(0)

স্মার্ট ফোন যেহেতু কিনবেন তাই Android এর কথাই বলব।শুধু সর্বাধিক জনপ্রিয়তার জন্যই নয় পাশাপাশি সহজে ব্যবহারের জন্যও বটে। ওয়ালটন আমি নিজেও ব্যবহার করি এর অন্যতম কারণ এর ক্যামেরা রেজ্যুলেশন এবং অধিক চার্জ ধারণ। তবে এটি পছন্দ না হলে স্যামসাং ই ভালো হবে। যেটাই কিনুন অবশ্যই updated os ( যেমন: জেলি বিন) এবং ভালো মানের ক্যামেরা দেখে কিনবেন।

Sign in to Reply
Replying as Submit

আমি মোবাইলের বা এন্ড্রয়েডে সফটওয়্যার বানানো শিখতে চায়? কাদের সাথে যোগাযোগ করবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2013 12:13 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

উইন্ডোজ মোবাইল কিনতে চাই। কম বাজেটের মধ্যে কোনটা ভাল হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 28, 2013 09:16 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

এন্ড্রয়েড কি ? দয়া করে জানালে খুশি হতাম।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 08:58 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 12:05 PM
Flag(0)

এন্ড্রয়েড হচ্ছে মোবাইলের অত্যাধুনিক অপারেটিং সিস্টেম।

Sign in to Reply
Replying as Submit

ওয়াইফাই এর মাধ্যমে এন্ডয়েড ডিভাইস টু ল্যাপটপ/ ল্যাপটপ টু এন্ড্রয়েড ডিভাইস ফাইল শেয়ার করতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2013 05:06 PM 0 Answers
Subscribe

আগের এই প্রশ্নে জেনেছিলাম কীভাবে ভার্চুয়াল হটস্পট তৈরী করে ওয়াইফাই (wifi)  সম্বলিত ল্যাপটপ ও এন্ড্রয়েড ডিভাইসে নেট শেয়ার করতে হয়।
এখন জানতি চাচ্ছি,
ভার্চুয়াল এক্সেস পয়েন্ট তৈরী করে ল্যাপটপ ও এন্ড্রয়েড ডিভাইসে ফাইল শেয়ার করার কোন পদ্ধতি আছে কি?
(আমি চাচ্ছি, ফাইল শেয়ার করার ক্ষেত্রে ল্যাপ্টপের ওয়াইফাইকে তৃতীয় কোন সফটওয়্যারের মাধ্যম ছাড়া কেবল ল্যাপটপের ওয়াইফাই এর মাধ্যমে এন্ড্রয়েড ডিভাইসে ফাইল শেয়ার করতে যেভাবে নেট শেয়ার করা হয়। অর্থাৎ, ল্যাপটপের ওয়াইফাই+এন্ড্রয়েড ডিভাইস+ এন্ড্রয়েড ফাইল শেয়ারিং অ্যাপ= ফাইল শেয়ার। কেবল ল্যাপটপের ওয়াইফাই ব্যবহার করতে চাই। ল্যাপটপে ৩য় কোন সফটওয়্যার ইউজ না করে এরকম ফাইল শেয়ারিং এর ট্রিক্স কারো জানা থাকলে জানান।)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

এন্ড্রয়েড এ বাংলা ওর্য়াড ফাইল কিভাবে খুলবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 07:12 AM 1 Answers
Subscribe

আমার সেট সনি এরিকসন এক্সপেরিয়া মিনি (জিনজারব্রেড, ২.৩.৩)। এটাতে বাংলা সার্পোট দিয়ে দেয়াই আছে তাই ব্রাউজারে বা অন্য কোন অ্যাপে বাংলা দেখতে বা লিখতে(মায়াবি দিয়ে) সমস্যা হয় না। কিন্তু officesuite এ বাংলা ডক ফাইলের লেখাগুলো আসছে না(হিজিবিজি ইংলিশে আসে)। যতদূর মনেহয় ফন্টের সমস্যা। এখন এটাতে কিভাবে ঠিক ফন্টে ওপেন করব? officesuite এ ফন্ট ইন্সটল করা যায়? না গেলে অন্য কোন অ্যাপের নাম সাজেস্ট করুন। ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:18 PM
Flag(0)

Have you tried “documents to go”? There is a free version, but the paid version will let you use Word, EXCEL, Powerpoint and open pdf files. You can get information on the dataviz website. Sometimes you can get the app for $9.99, on sale! Thanks!

Sign in to Reply
Replying as Submit