কোন ভিজিটর যদি কোন সাইট এড এ ক্লিক করা ছাড়া ভিজিট করে তাহলে কি সাইটের ইনকাম হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 31, 2012 10:04 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:07 AM
Flag(0)

বর্তমানে ক্লিক না করলে কোন কোম্পানি টাকা দেয় না।

 

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 05:25 AM
Flag(0)

কোনো সাইট থেকে দুই ভাবে আয় করা যায়। এক হল- সাইটের ইমপ্রেশন, আর দ্বিতীয় হল- ক্লিক । সেই ক্ষেত্রে যদি কেউ সাইটে প্রবেশ করে তাহলে শুধুমাত্র ইমপ্রেশন হিসেবে আয় হবে। আর যদি ক্লিক করে তাহলে ক্লিক অনুযায়ী আয় হবে।

Sign in to Reply
Replying as Submit