proshn.com এর এডমিন কে?

Subscriber Member Since Dec 2017
Flag(0)
অন্যান্য Dec 18, 2017 02:41 PM 5 Answers
Subscribe

আমার Proshn.com এর এডমিনকে খুব দরকার । দয়া করে কেহু অনার ফেসবুক আইডি লিংটা দিতে পারবেন?
3 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
Asrafuddin Subscriber Jul 04, 2018 05:57 PM
Flag(0)
Private
Answer is private, only admins or its author or questioner can read.
Replying as Submit
Best Answer
1
Asrafuddin Subscriber Jul 04, 2018 05:16 PM
Flag(0)
Private
Answer is private, only admins or its author or questioner can read.
Replying as Submit
Best Answer
0
Maharaj Subscriber Dec 27, 2017 08:09 PM
Flag(1)

মিজান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
1
Maharaj Subscriber Dec 27, 2017 08:06 PM
Flag(0)

মিজানুর

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Maharaj Subscriber Dec 27, 2017 08:05 PM
Flag(0)

মিজানুর রহমান…….. link Massege দিব

Sign in to Reply
Replying as Submit

answersbd.com এ প্রশ্ন করার সময় কতটি ওয়াড লিখলাম তা যদি বুঝার সিস্টেম থাকতো খুব সুবিধা হতো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 08, 2013 03:36 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 12:16 AM
Flag(0)

ভালো প্রশ্ন করেছেন ।

Sign in to Reply
Replying as Submit

answersbd.com এর এডমিন ভাইয়ের দৃষ্টি আকর্ষণ করছি।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 06:34 AM 2 Answers
Subscribe

কেউ কেউ নিজে প্রশ্ন করে নিজে আবার উত্তর দিচ্ছেন!! আবার সদস্য হয়েছে ২দিন হয়নি এর মধ্যে একটিভ তালিকায় প্রথম!! তাহলে এখানে যারা অনেকদিন ধরে থাকবেন তাঁদের কুনো দাম নেই? তাহলে কষ্ট করে সব সময় না এসে এক ঘণ্টা কষ্ট করে কপি পেস্ট করে প্রশ্ন উত্তর দিলে হয়ে যাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:44 PM
Flag(0)

একেবারে ঠিক কথা বলেছেন baruaboss এ ব্যাপারে আমিও অ্যাডমিনের দৃষ্টি আকর্ষণ করছি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 11:54 AM
Flag(0)

আমিও একমত। আমি এ নিয়ে একটি ফরমাল লেটার পাঠিয়েছি এখনো রিসপন্স পাইনি।

Sign in to Reply
Replying as Submit