গুগল এডওয়ার্ড শেখার জন্যে ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক চাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 10:56 AM 2 Answers
Subscribe

আমি গুগল এডওয়ার্ড ভাল ভাবে শিখতে চাইল প্লিজ কিছু ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক দিন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 26, 2012 12:21 AM
Flag(0)

অনলাইনে মার্কেটার হতে গুগল আডওয়ার্ডের বিকল্প নাই…

বাংলায় খুব বেশি শিখতে পারবেন না তাই চেষ্টা করু ভাল ভাবে ইংরেজীতে শেখার

এই লিঙ্ক হল গুগল এডওয়ার্ডের স্কুল

http://support.google.com/adwords/?hl=en

নিচের ভিডিও গুলো কাজে লাগতে পারে

http://www.youtube.com/watch?v=EXqWWC6v1is

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:19 PM
Flag(0)

আপনি ইউটিউবে পাবেন। গুগল এডওয়ার্ড ইংলিশে লিখে সার্চ দিবেন, আশা করি পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit