এজিপি কার্ড চেক করবো কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 07:13 AM 2 Answers
Subscribe

আমার ল্যাপটপের এজিপি কত মেগাবাইট সেটা চেক করবো কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:43 AM
Flag(0)

কন্ট্রোল প্যানেল থেকে সিস্টেম ইনফর্মেশন এ ক্লিক করলে সব তথ্য পাবেন । এছাড়া এজিপি কার্ড এর সাথে যে ড্রাইভার থাকে তার সাহায্য এই তথ্য পেতে পারেন আপনি সহজেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:16 AM
Flag(0)

আমি পিসি ব্যবহার করি। তাই বলতে পারলাম না। তবে জানার উপায় জানি। GOOGLE.COM> SEARCH> AGP STATUS OF *** LAPTOP OR HOW TO KNOW AGP STATUS OF **** LAPTOP * হল মডেল। আপনার ল্যাপটপের মডেল দিলে হয়ত আমি বের করে দিতে পারতাম।

Sign in to Reply
Replying as Submit