পেয়ে গেলাম নতুন এক্সপার্ট এবং একজন টেকনোলজি গিক mhk_420

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 25, 2013 10:22 PM 2 Answers
Subscribe

AnswersBD তে আরেকজন এক্সপার্ট! পেয়ে গেলাম, প্রথম থেকেই তার উত্তরগুলোর প্রতি নজর রেখে আসছিলাম...

 

এখন থেকে mhk_420 এক্সপার্ট হিসেবে বাড়তি কিছু সুবিধা পাবেন

* যেকোন অপ্রাসাঙ্গিক প্রশ্ন-উত্তর লুকিয়ে ফেলতে পারবেন

* উত্তর সম্পাদনা করতে পারবেন

 

আসুন শুনে নেই তার সম্পর্কে নিজের কথা...

টেকনোলজি নিয়ে মাথা ঘামাতে বেশ আনন্দ লাগে...
বিভিন্ন কোড নিয়ে খেলতে ভাল লাগে।
নেক্সট টার্গেট পিএইচপি শেখা। এরপর জাভাস্ক্রিপ্ট ও অন্যান্য ওয়েবে ব্যবহৃত প্রোগ্রাম এবং কোড ল্যাঙ্গুয়েজ।

বন্ধুরা মিলে একটা ফ্রীলান্সিং টিম গঠন করার চেষ্টা করছি {মোশন গ্রাফিক্স, মিউজিক, ওয়েব টেমপ্লেট, ওয়েবসাইট, ডকুমেন্টারি, ওয়েডিং ফটোগ্রাফি............}

লেখাপড়া করছেন ঢাকা কমার্স কলেজ অর্থনীতিতে অনার্স।

গার্মেন্টস ব্যবহৃত ক্যাড সফটওয়্যার এর একটি প্রফেশনাল ট্রেনিং সেন্টার চালান নিজের বাসায়।

তিনি নেজেকে তেমন প্রফেশনাল না বললেও তার উত্তর গুলোতে একটা প্রফেশনালের চাপ আছে, আশা করি AnswersBD এর সাথে থেকে অনেকের জানার চাহিদা কে মেটাবেন এবং তার দারুন অভিজ্ঞতা শেয়ার করে আমাদের এগিয়ে নিয়ে যাবেন

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 11:30 AM
Flag(0)

ভাই খালি সাথে থাকলেই ওইবো না ।…………….. কামও করতে হইব……..আমাগো সাপোর্টও দিতে হইব ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 26, 2013 12:03 AM
Flag(0)

অনেক ধন্যবাদ,

খেতাব প্রাপ্ত হইয়া অনেক আনন্দ পাইলাম। 

এখান থেকে অনেক কিছু শিখতে পেরেছি। এক সময় ভাবতাম বাংলা ভাষা যদি answers.yahoo.com এরমত একটা প্লাটফর্ম থাকত তবে অনেক সুবিধা হত; AnswersBD ধন্যবাদ, এখন আর Yahoo! Answers জন্য দুঃখ লাগেনা…আমাদেরও আছে…cool

AnswersBD এর সাথে থাকতে পেরে সম্মানিত বোধ করছি।

 

Sign in to Reply
Replying as Submit