কেউ কি আমাকে microsoft office xp এর এক্টিভিশন কী দিতে পারবেন, প্লিজ ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 10:49 AM 3 Answers
Subscribe

আমার পিসিতে Microsoft Office xp ইনিস্টল করা ছিল। আমি সেটা আনইনিস্টল করে ফেলি। এখন আবার ইনিস্টল করার প্রয়োজন হলে দেখি আগের কী টা আর কাজ করছে না। এখন আমার নতুন একটি এক্টিভিশন কী দরকার, কেউ কি একটু হেল্প করবেন প্লিজ..... ? 🙂
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 09:46 AM
Flag(0)

cdkey: FM9FY TMF7Q KCKCT V9T29 TBBBG

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:23 PM
Flag(0)

Microsoft office XP KEY                                                                                         HHHCF-WCF9P-M3YCC-RXDXH-46RVP  

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 11:04 AM
Flag(0)

Microsoft office XP 2007 এর অ্যাক্টিভিশন কী: KGFVY-7733B-8WCK9-KTG64-BC7D8

Sign in to Reply
Replying as Submit