বাংলাদেশ মিলিটারী একাডেমী কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 12:09 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:05 AM
Flag(0)

চট্টগ্রামের ভাটিয়ারিতে অবস্থিত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:38 AM
Flag(0)

বাংলাদেশ মিলিটারী একাডেমী (বিএমএ) হয় অফিসার-cadets বাংলাদেশ সেনাবাহিনীর, বাংলাদেশ নৌবাহিনী, এবং বাংলাদেশ এয়ার ফোর্স জন্য ট্রেনিং ইনস্টিটিউট. এটি চট্টগ্রাম শহর কাছাকাছি ভাটিয়ারি চট্টগ্রাম জেলা দক্ষিণ পূর্ব বাংলাদেশের মধ্যে অবস্থিত, হয়. একাডেমি কুমিল্লা ক্যান্টনমেন্ট প্রারম্ভিক ছিল উত্থাপিত 29TH নভেম্বর 1973 এবং ভাটিয়ারি এ পরে 1976 সালে স্থানান্তরিত. এই বছর 1979 সালে ন্যাশনাল একাডেমী স্ট্যান্ডার্ড ভূষিত হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 01:44 AM
Flag(0)

বাংলাদেশ মিলিটারি একাডেমী চট্টগ্রামের ভাটিয়ারিতে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit